বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ১৫:৩৫, ১৭ সেপ্টেম্বর ২০২৪

নয়াপল্টনে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ঢল

নয়াপল্টনে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ঢল
সংগৃহীত

আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে রাজধানীর নয়াপল্টনে বিএনপি আয়োজিত সমাবেশে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীরা। সমাবেশ ঘিরে আশপাশের জেলা ও নগরীর বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতাকর্মী নয়াপল্টনে জড়ো হয়েছেন। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে বিএনপি।

গত রবিবার (১৫ সেপ্টেম্বর) সমাবেশটি হওয়ার তারিখ নির্ধারণ করেছিল বিএনপি। কিন্তু বৈরি আবহাওয়ার কারণে দুই দিন পিছিয়ে সমাবেশের তারিখ ১৭ সেপ্টেম্বর পুনর্নির্ধারণ করা হয়।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি নেতাকর্মীদের দিকনির্দেশনা দেবেন। এছাড়া জ্যেষ্ঠ নেতারাও বক্তব্য দেবেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান বলেন, সমাবেশকে কেন্দ্র করে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। যদি কেউ কোনো ধরনের বিশৃঙ্খলা করার চেষ্টা করে তবে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ঢাকা ছাড়াও বিভাগীয় শহরগুলোর শোভাযাত্রা কর্মসূচি আছে। এসব শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়