বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

টাঙ্গাইল প্রতিনিধি :

প্রকাশিত: ১৬:০২, ১৪ সেপ্টেম্বর ২০২৪

শেখ হাসিনার রাজনীতি ছিল প্রতিশোধ ও প্রতিহিংসার : মামুনুল হক

শেখ হাসিনার রাজনীতি ছিল প্রতিশোধ ও প্রতিহিংসার : মামুনুল হক
মামুনুল হক

আওয়ামী লীগ শেখ হাসিনার রাজনীতি ছিল প্রতিশোধ ও প্রতিহিংসার রাজনীতি। বাংলাদেশের মুক্তিযুদ্ধে এতো মানুষ মরে নাই। ’৭১ থেকে ’৭৫ এর ১৫ আগস্ট পর্যন্ত এসব মানুষকে হত্যা করা হয়েছে। যে মানুষের জন্য তার মায়া নেই। এই দেশটাকে তিনি স্বাধীন রাখতে চাননি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদ ও আহতদের স্মরণে দোয়া এবং নৈরাজ্যবাদবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গতকালকেও গোপালগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের ভাইয়ের ওপর হামলা ও হত্যা করা করেছে। অন্তর্বর্তীকালীন সরকারের কাছে দাবি গোপালগঞ্জের ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে প্রকৃত দোষীদের গ্রেপ্তার করে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। শেখ হাসিনাকে বাংলাদেশে পুনর্বাসন করার জন্য যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

তিনি আরও বলেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ, এই ঐক্যের মাধ্যমে মানুষ ফ্যাসিবাদকে পরাজিত করতে সক্ষম হয়েছে। এই ঐক্য আমাদের ধরে রাখতে হবে। ঐক্য ধরে রাখতে না পারলে বিএনপি-জামায়াত-হেফাজত ইসলাম আমরা কেউ এ দেশে নিরাপদে থাকতে পারবো না।

এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা কওমী ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আজিজের সভাপতিত্বে অন্যন্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় জেলা ও বিভিন্ন উপজেলার কওমী ওলামা পরিষদের নেতাকর্মীরা।

​​​

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়