বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ১৩:৪৪, ৮ জুলাই ২০২৪

গাজীপুর জেলা জাতীয় পার্টির নতুন কমিটি গঠন

গাজীপুর জেলা জাতীয় পার্টির নতুন কমিটি গঠন
সংগৃহীত

গাজীপুর জেলার জাতীয় পার্টি’র দ্বি-বার্ষিক সম্মেলন নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার ০৬ জুলাই বেলা ১১টায় সাগর সৈকত কনভেশন সেন্টারে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা জনাবা গোলাম মোহাম্মদ কাদের এমপি। 

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব ও জাতীয় সংসদের বিরোধদলীয় চিফ হুইপ বীরমুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক চুন্নু এমপি। উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের এমপি’র সহধর্মনী সেলিমা কাদের। গাজীপর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার মিয়াকে সভাপতি ও গাজীপুর জেলার জাতীয় পার্টির সদস্য সচিব ও শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিল আলহাজ্ব মোঃ কামরুজ্জামান মন্ডলকে সাধারণ সম্পাদক পদে ঘোষনা করা হয়।

আলহাজ্ব আব্দুস ছাত্তার মিয়ার সভাপতিত্বে ও আলহাজ্ব কামরুজ্জামান মন্ডল এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য এভোকেট মোঃ রেজাউল ইসলাম ভুইয়া, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোঃ জহিরুল ইসলাম জহির, জাতীয় পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ আরিফুর রহমান খান, জাতীয় পার্টির সিটিয়র যুগ্ন-মহা সচিব গোলাম মোহাম্মদ রাজু।

এসময় আরও উপস্থিতি ছিলেন, শ্রীপুর পৌর জাতীয় পার্টির সভাপতি চিশতি আলমগীর, গাজীপুর সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদিক জিলাল উদ্দিন জিলাল, গাজীপুর জেলার বিভিন্ন উপজেলা ও ইইনয়নের নেতৃবৃন্দ। গাজীপুর জেলার জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে আলহাজ্ব আব্দুস সাত্তার মিয়াকে সভাপতি ও আলহাজ্ব মোঃ কামরুজ্জামান মন্ডল কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়। নবগঠিত কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হয়েছে।

জনপ্রিয়