বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

প্রকাশিত: ২৩:২৭, ৯ ফেব্রুয়ারি ২০২৪

সংরক্ষিত নারী আসনে মনোনয়ন জমা দিলেন তানিয়া হক শোভা

সংরক্ষিত নারী আসনে মনোনয়ন জমা দিলেন তানিয়া হক শোভা
তানিয়া হক শোভা

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম জমা দিয়েছেন যুব মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানিয়া হক শোভা। তিনি গোপালগঞ্জ জেলা পরিষদের সাবেক নির্বাচিত প্যানেল চেয়ারম্যান। 

তানিয়া হক শোভা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। অতীতেও শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করেছি। ভবিষ্যতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রীর কার্যক্রম বাস্তবায়নে কাজ করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের টানা মেয়াদে যেসব উন্নয়নমূলক কর্মকাণ্ড হয়েছে, সেসব বার্তা আমি মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। 

তিনি আরো বলেন, আমি তৃতীয় লিঙ্গ ও প্রতিবন্ধীদের উন্নয়নে বেশ কিছু কাজ ইতিমধ্যেই করেছি। স্মার্ট বাংলাদেশ বিনির্মান করতে হলে পিছিয়ে পড়া এসকল জনগোষ্ঠীকে এগিয়ে নিতে হবে। জননেত্রী শেখ হাসিনা সুযোগ দিলে আমি দৃঢ়ভাবে পিছিয়ে যাওয়া প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের মানুষদের নিয়ে কাজ করব। 

এসময় শোভা বলেন, আমার মা প্রায় ৩ বছর মরণব্যাধি ক্যানসারের আক্রান্ত। তাকে নিয়ে এসে মনোনয়ন ফরম জমা দিতে পারলে আনন্দ লাগত। কিন্তু তার শারিরীক অবস্থা বিবেচনায় তাকে আনা সম্ভব হয়নি। তবে আমি আমার প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের ভাইবোনদের সাথে নিয়ে এসে মনোনয়ন ফরম জমা দিয়েছি। সকলের কাছে দোয়া প্রার্থনা করি মহান আল্লাহ তাআলা যেনো আমাদের সকলের মনের আশা পূর্ণ করেন।
 

জনপ্রিয়