শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫০, ৯ মার্চ ২০২৪

ঢাকা দক্ষিণ সিটির ১১ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে জিতলেন নূরের নবী

ঢাকা দক্ষিণ সিটির ১১ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে জিতলেন নূরের নবী
ঢাকা দক্ষিণ সিটির ১১ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে জিতলেন নূরের নবী

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১১ নম্বর ওয়ার্ডের নতুন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা নূরের নবী ভূইয়াঁ রাজু।

শনিবার (৯ মার্চ) ওয়ার্ডটির কাউন্সিলর পদে উপনির্বাচনে নূরের নবী ভূইয়াঁ রেডিও প্রতীকে ৩৩৯৬ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হামিদুল হক। তিনি ঘুড়ি প্রতীকে পেয়েছেন ১২৩৭ ভোট।

দক্ষিণ সিটির ১১ নম্বর ওয়ার্ডটি শাহজাহানপুর ও আশপাশের এলাকা নিয়ে গঠিত। এখানে আজকের উপনির্বাচনে প্রার্থী ছিলেন মোট ৭ জন।

নূরের নবী রাজু আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসম্পাদক। তিনি পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরীর হাত ধরে রাজনীতিতে আসেন। ২০ বছরেরও বেশি সময় ধরে শাহজাহানপুর-মতিঝিল এলাকায় আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত আছেন তিনি। এছাড়া ফেনী জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য তিনি।

ব্যক্তিগতভাবে ব্যবসায়ী ও ঠিকাদার রাজু এলাকায় সমাজসেবী হিসেবে পরিচিত। তিনি নিয়মিতভাবে সমাজসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করেন। করোনা মহামারির সময় তিনি ব্যক্তি উদ্যোগে হাজারো মানুষকে খাদ্য সহায়তা দেন।

কাউন্সিলর নির্বাচিত করায় নূরের নবী রাজু শাহজাহানপুর এলাকার ভোটারদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি যেকোনো প্রয়োজনে এলাকার মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন।

আ/ম

জনপ্রিয়