শনিবার ১২ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

নরসিংদী প্রতিনিধি :

প্রকাশিত: ২১:৩৯, ১ অক্টোবর ২০২৪

নরসিংদীতে যুবককে জবাই করে হত্যা

নরসিংদীতে যুবককে জবাই করে হত্যা
সংগৃহীত

নরসিংদীতে পূর্ব শত্রুতার জের ধরে হানিফ মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর সৌয়া ২টার দিকে প্রকাশ্য দিবালোকে নরসিংদী শহরের কাউরিয়া পাড়া পৌর ঈদগাহ মাঠের গেইটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত হানিফের নামে হত্যা ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। তিনি চৌয়ালা এলাকার কালাম মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতা, পারিবারিক বিরোধ ও ব্যাবসা সংক্রান্ত বিরোধের জের ধরে গত দেড় মাস পূর্বে নিহত হানিফের মামা হাবু মিয়াকে কুপিয়ে হত্যা করে হানিফের ছোট ভাই বাবু। ওই ঘটনায় নিহত হানিফ ও তার ভাই বাবুর নামে হত্যা মামলা দায়ের করা হয়। ঘটনার দিন দুপুরে ঈদগাহ গেইটের সামনে বের হলে প্রকাশ্য দিবালোকে তাকে রাস্তায় ফেলে জবাই করে হত্যা করে প্রতিপক্ষরা। মৃত্যু নিশ্চিতের পর দুবৃত্তরা চলে যায়।

খবর পেয়ে খবর পেয়ে পুলিশ ডিবি পুলিশ ও সেনাবাহিনর সদস্যরা ঘটনাস্থলে আসেন। পরে বিকাল ৪ টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়।

নিহতের খালাতো ভাই কাউছার মিয়া বলেন, প্রায় দেড় মাস পূর্বে তার মামা হাবিবুল্লাহ মিয়াকে কুপিয়ে হত্যা করে নিহত হানিফ ও তার ছোট ভাই বাবু। ওই সময় হাবুর ছেলে নাইম ও নাদিম তার বাবাকে কবর দেওয়ার সময় প্রতিজ্ঞা করেছিল ৪০ দিনের ভেতরে বাবার হত্যাকারীকে খুন করবে। আমরা ধারণা করছি আজকে নাইম ও নাদিম হানিফকে খুন করেছে।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. এমদাদুল হক গণমাধ্যমকে বলেন, এই হত্যাকাণ্ড পূর্ব শত্রুতার জের ধরে হয়েছে। এখনো পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে এ বিষয়ে মামলা নেয়া হবে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়