বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০০:৫১, ১৯ অক্টোবর ২০২৪

ভোলায় সাংবাদিকের ওপর হামলায় ডিবিএসএফ’র নিন্দা

ভোলায় সাংবাদিকের ওপর হামলায় ডিবিএসএফ’র নিন্দা
ডিবিএসএফ’র নিন্দা

ভোলা প্রেসক্লাবে দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি এইচ এম নাহিদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরাম।  

 

শুক্রবার সংগঠনটির সভাপতি আহসান কামরুল এবং সাধারণ সম্পাদক জিয়াউর রহমানের যৌথ বিবৃতিতে সংগঠনটির দপ্তর সম্পাদক খান শান্ত সাক্ষরিত এক চিঠিতে এ নিন্দা জানান।

 

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ভোলায় প্রেসক্লাবে একজন সাংবাদিকের ওপর হামলার ঘটনা নজিরবিহীন। আমরা এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই। পাশাপাশি আরেকজন সংবাদকর্মীর নেতৃত্বে বহিরাগতদের হামলা হওয়ায় আমরা ব্যথিত। যেখানে সহকর্মী হিসেবে এক সাংবাদিক আরেক সাংবাদিকের পাশে দাঁড়ানোর কথা, সেখানে এমন হামলা কোনভাবেই গ্রহণযোগ্য নয়। এ বিষয়টি সমাধানে ভোলার অন্যান্য পেশাদার সংবাদকর্মীরা সফল হবেন বলে আমরা আশা করি।

 

বিবৃতিতে বলা হয়, জেলা প্রেসক্লাবে একটি সংবাদপত্রের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এই অনাকাঙ্খিত ঘটনা ঘটে। এই হামলায় আশঙ্কাজনক অবস্থায় ১ জনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসক। জাতির বিবেক হিসেবে সংবাদকর্মীদের আরও সংযত হয়ে পেশাদার আচরণ করতে হবে।

 

গণমাধ্যমে দেওয়া বিবৃতিতে নেতৃবৃন্দ দ্রুত এই সমস্যার সমধান কামনা করেন। একইসাথে ভবিষ্যতে যেন এ ধরনের অনাকাঙ্খিত ও অপেশাদার ঘটনার পুনরাবৃত্তি না হয় সেজন্য সবাইকে পেশাদারিত্বের সাথে সজাগ থাকার আহ্বান জানান।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়