শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

কুয়েট প্রতিনিধি :

প্রকাশিত: ১১:৩৪, ৫ সেপ্টেম্বর ২০২৪

গণশুনানির আয়োজন করেছে কুয়েতে বাংলাদেশ দূতাবাস

গণশুনানির আয়োজন করেছে কুয়েতে বাংলাদেশ দূতাবাস
সংগৃহীত

কুয়েতে বসবাসরত বাংলাদেশিদের বিভিন্ন সমস্যা জানতেও তার সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের লক্ষ্যে এবং দূতাবাসের সামগ্রিক সেবা প্রদানে কাজের স্বচ্ছতা, জবাবদিহিতা বজায় রাখা তথা পাসপোর্ট ও কনস্যুলার সেবার মান বৃদ্ধির উদ্দেশ্যে প্রতি মাসের দ্বিতীয় রবিবার গণশুনানি আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করেছে বাংলাদেশ দূতাবাস কুয়েত।

বাংলাদেশের জাতীয় মিডিয়া কর্মরত প্রবাসী সংবাদকর্মীদের সাথে মতবিনিময়ে কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) সৈয়দ তারেক হোসেন এ কথা জানান।

এ পরিপ্রেক্ষিতে আগামী রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুর ২টায় দূতাবাসের হলরুমে গণশুনানি অনুষ্ঠিত হবে। গণশুনানি সবার জন্য উন্মুক্ত এবং যেকোনো আগ্রহী ব্যক্তি গণশুনানিতে অংশগ্রহণ করতে পারবেন। গণশুনানিতে রাষ্ট্রদূত উপস্থিত থাকবেন।
সৈয়দ তারেক হোসেন বলেন, দূতাবাসে অভিযোগ বক্স রাখা হবে। সেখানে প্রবাসীদের মতামত ও পরামর্শ, অভিযোগ গ্রহণ করে কনস্যুলার সেবার মান বৃদ্ধি করা হবে।

রাষ্ট্রদূতের সঙ্গে প্রবাসী সংবাদকর্মীদের বৈঠকে উপস্থিত ছিলেন কুয়েতে বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ মনিরুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মঈন উদ্দিন সরকার সুমন, আ হ জুবেদ, আল-আমিন রানা, সাদেক রিপন, মোহাম্মদ হেব্জু মিয়া ও মহসিন পারভেজ প্রমুখ।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়