শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১১:৪৭, ২৩ সেপ্টেম্বর ২০২৪

নাজিমুদ্দিন পাপ্পুর নতুন নাটকের প্রতিশ্রুতি

নাজিমুদ্দিন পাপ্পুর নতুন নাটকের প্রতিশ্রুতি
সংগৃহীত

নির্মাতা নাজিমুদ্দিন পাপ্পু আবারও আলোচনার কেন্দ্রে। সম্প্রতি পুবাইলে তিনি দুটি গল্পের শুটিং শেষ করেছেন। এর মধ্যে একটি গল্প কীর্তন খোলা প্রোডাকশন ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতে যাচ্ছে, অন্যটি এখনও চূড়ান্ত হয়নি।

পাপ্পুর নতুন প্রকল্পগুলির মধ্যে অন্যতম হলো সামাজিক নাটক "শুধু চেয়েছি তোমায়," যা একজন নারীর জীবনে ঘটে যাওয়া সত্য ঘটনার অবলম্বনে নির্মিত। নাটকের মূল গল্প লিখেছেন আরিয়ান অনিক, এবং চিত্রনাট্য ও পরিচালনার দায়িত্বে রয়েছেন পাপ্পু নিজেই।

নাটকটির ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন সাজিদ সিফাত, এবং সহকারী পরিচালনার দায়িত্বে ছিলেন সাবিনা ইয়াসমিন ও নাসির হোসেন বাইদুল। এছাড়া প্রধান চরিত্রে অভিনয় করেছেন নাবিল সাকিব, পাপড়ি পুতুল, সাজিদ সিফাত, পারভিন অভি, তাসরিন জাহান স্বপ্না ও তৌফিক আহমেদ।

চিত্রগ্রহণের কাজ করেছেন, সুফিয়ান সাকিব এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা পরিবেশনা বিদ্যা বিভাগের শিক্ষার্থী সজিবুর রহমান (সহকারী) এবং মিউজিকের সুর দিয়েছেন রাজ রাজিব এবং সম্পাদনার দায়িত্বে থাকবেন সুফিয়ান সাকিব। এই নাটকে একটি প্রেমের গল্পের পাশাপাশি একটি গানও ব্যবহৃত হয়েছে, যার রচনা করেছেন সাজিদ সিফাত এবং সুর দিয়েছেন সুফিয়ান সাকিব।

নাজিমুদ্দিন পাপ্পু ধারাবাহিকতা রেখে একটি শক্তিশালী টিম নিয়ে নতুন নতুন নাটক উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তার নির্মাণে দর্শকদের জন্য থাকবে নতুন কিছু, যা সমাজের নানা দিক তুলে ধরবে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়