মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১৬:৩৮, ৬ সেপ্টেম্বর ২০২৪

বড় ছেলে’ স্মরণ করে মেহজাবীনের আবেগময় পোস্ট 

বড় ছেলে’ স্মরণ করে মেহজাবীনের আবেগময় পোস্ট 
মেহজাবীন চৌধুরী

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের অসংখ্য নাটকের মাধ্যমে ভক্তদের মন কেড়েছেন। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন তিনি। 

৭ বছর আগে ‘বড় ছেলে’ টেলিফিল্মে মেহজাবীন অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন। এখনও এ টেলিফিল্মটি আগের মতোই ভক্ত-অনুরাগীদের কাছ থেকে ভালোবাসা পাচ্ছেন।

‘বড় ছেলে’ টেলিফিল্মটির প্রচারের দিনটিকে স্মরণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীন এক আবেগময় পোস্ট দিয়েছেন। যেখান তিনি লিখেছেন, ‘বড় ছেলেন ৭ বছর হতে চলেছে, আমি এখনও ভক্তদের থেকে আগের মতো ভালোবাসা পেয়ে যাচ্ছি।’

শেষে অভিনেত্রীর ভাষ্য, ‘এ নাটকটি আমার ক্যারিয়ারে পরিবর্তন এনে দিয়েছে। এরপর আমাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। সব কিছুর জন্য আলহামদুলিল্লাহ। মিজানুর রহমান আরিয়ান ভাইয়ার কাছে চিরকৃতজ্ঞ এমন সুন্দর উপহার দেওয়ার জন্য।’

পোস্টে মারুফ আহমেদ নামে এক ভক্ত লিখেছেন, আমি তখন ইন্টার ফাস্ট ইয়ারে পড়ি, ২০১৭ এই নাটক ওই সময় যতবার দেখছি ততবার চোখ থেকে পানি পড়ছে ইমোশন ধরে রাখতে পারিনি।

সাব্বির নামে আরেকজনের ভাষ্য, ‘আমার জীবনে নাটক দেখা শুরু হয়েছে বড় ছেলে নাটকটা দেখে।’ রাতুলের ভাষ্য, ‘এই নাটকটা খুবই ভালো লাগে আমার কাছে।’

উল্লেখ্য, এ টেলিফিল্মে মধ্যবিত্ত পরিবারের বড় ছেলে রাশেদ এর চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। তার বাবা একজন স্কুল শিক্ষক। এক সময় বাবার অবসর নেবার সময়ও আসে চলে। এরপর পরিবারের আয়ের উৎস হিসেবে হাল ধরতে হয় বড় ছেলেকেই। 

বড় লোকের মেয়ে রিয়ার চরিত্রে অভিনয় করে মেহজাবীর। একপর্যায়ে সে তার বাবা-মার কাছে বিয়ে না করা নিয়ে কোন অজুহাতই দেখাতে পারে না। এদিকে রাশেদ অনেক চেষ্টা করেও চাকরি পায় না। বাস্তবতার কাছে পরাজিত হয়ে বাধ্য হয়ে ওরা একটি সিদ্ধান্তে আসে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়