মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৪, ১৭ আগস্ট ২০২৪

শাহরুখ এর রাত হয় ভোর ৫ টায়!

শাহরুখ এর রাত হয় ভোর ৫ টায়!
শাহরুখ খান (ফাইল ছবি)

বলিউড কিং শাহরুখ খানের যেন ঢাকা শহরের ব্যাচেলরদের মতই জীবন কাটান।   শাহরুখের রাত শুরু হয় ভোর ৫ টায় যেখানে অন্য সবার জন্য রাত ১০ টা থেকে ১২ টার মধ্যে রাত শুরু হয়। যখন অন্য মানুষেরা ঘুম থেকে ওঠেন, ঠিক সে সময় ঘুমাতে যান শাহরুখ। শুধু তাই নয়, তিনি একবেলা খাবার খান মাত্র।

কিন্তু শাহরুখের এমন অনিয়মিত লাইফস্টাইলের পেছনে দায়ী তার কর্মব্যস্ততা। অবশ্যই অন্যদের মত শুয়ে পড়ে কাটাননা তিনি। শ্যুটিং এর বাইরে থাকলেও বিভিন্ন কাজে ব্যস্ত থাকায় ঠিকমত বিশ্রামটাও জোটে না কিং শাহরুখ খানের। সম্প্রতি সংবাদমাধ্যমে এমনটিই জানালেন শাহরুখ। তবে কী নিয়ে এত ব্যস্ত শাহরুখের?

সংবাদ মাধ্যম দ্য গার্ডিয়ানকে নিজের লাইফস্টাইল সম্পর্কে তিনি জানান, তিনি দুপুর দুই টায় বাড়ি ফেরেন। কিন্তু, বাড়ি ফিরলেও ব্যস্ততা তাকে ঘিরে ধরে থাকে। সব কাজ সম্পূর্ণ হতে তার ঘুমানোর সময় হয় ভোর ৫টায়, আবার ঘুম থেকে উঠে পড়েন সকাল ৯-১০টার মধ্যে। তিনি দিনে চার-পাঁচ ঘণ্টার বেশি ঘুমাননা ।

শাহরুখের কথায়, ‘৫৫ বছর বয়সে আমি বিশ্রাম নিয়েছিলাম মহামারীর সময়, কারণ আমার আর কিছু করার ছিল না। এ সময় আমি সবাইকে বলেছিলাম শরীর চর্চা করুন। আর আমি ওয়ার্কআউটে মন দিতাম।’

উল্লেখ্য,শাহরুখ খান সম্প্রতি লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালের ৭৭তম আসরে লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড 'পার্দো আল্লা ক্যারিয়ারা' বা 'ক্যারিয়ার লেপার্ড'-এ ভূষিত হয়েছেন। লোকার্নো চলচ্চিত্র উৎসবের শৈল্পিক পরিচালক জিওনা এ নাজারোর সঙ্গে কথোপকথনের সময় শাহরুখ খান নিজের ক্যারিয়ার এবং অর্জন নিয়ে কথা বলেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়