মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :

প্রকাশিত: ১৫:২৮, ৬ সেপ্টেম্বর ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ের নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মিজানুর

নজরুল বিশ্ববিদ্যালয়ের নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মিজানুর
সংগৃহীত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন  কবীরকে শারীরিক শিক্ষা দপ্তরে বদলি করা হয়েছে এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. মিজানুর রহমান।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ ইমদাদুল হুদা স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এই বদলি করা হয়। 

অফিস আদেশে বলা হয়, বিশ্ববিদ্যালয় আইনের ১১ (১০) ধারা মোতাবেক কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর-কে রেজিস্ট্রার দপ্তর থেকে শারীরিক শিক্ষা দপ্তরে পরিচালক পদে বদলি এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. মিজানুর রহমান-কে সাময়িকভাবে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে নিয়োগ প্রদান করা হলো। বিশ্ববিদ্যালয়ের বিধি অনুযায়ী অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সম্মানী ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন এবং পত্র ইস্যুর তারিখ হতে এই আদেশ কার্যকর হবে।

উল্লেখ্য, ড. হুমায়ুন কবীর ২০১০ সালে ডেপুটি রেজিস্ট্রার হিসেবে নজরুল বিশ্ববিদ্যালয়ে যোগ দেন। ২০১১ সাল থেকে  বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্ব পালন করেন। এরপর ২০২১ সাল থেকে পূর্ণাঙ্গ রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি।

জনপ্রিয়