বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

বশেমুরবিপ্রবি প্রতিনিধি :

প্রকাশিত: ১৩:৪৪, ২৪ জুন ২০২৪

ইউজিসির সঙ্গে বশেমুরবিপ্রবি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর

ইউজিসির সঙ্গে বশেমুরবিপ্রবি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর
সংগৃহীত

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)-এর সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি)  ২০২৪-২০২৫ অর্থ বছরের জন্য বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়েছে। 

রবিবার (২৩ জুন) ইউজিসি ভবনের অডিটরিয়ামে উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইউজিসির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন সচিব ড. ফেরদৌস জামান এবং বশমুরবিপ্রবি'র পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন রেজিস্ট্রার জনাব মো. দলিলুর রহমান।

ইউজিসির মাননীয় চ্যায়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) ও সদস্য প্রফেসর ড.  মুহাম্মদ আলমগীর, ইউজিসির সকল সম্মানিত সদস্য এবং বশমুরবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুবের উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

কর্মসম্পাদন চুক্তির আওতায় বিশ্ববিদ্যালয় বার্ষিক কর্মসম্পাদন বাস্তবায়ন প্রাতিষ্ঠানিক অগ্রগতির অভীষ্ট লক্ষ্য অর্জন সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

ইউজিসির মাননীয় চ্যায়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) ও সদস্য প্রফেসর ড.  মুহাম্মদ আলমগীরর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় শিক্ষামন্ত্রী জনাব মহিবুল হাসান চধুরী এম.পি.।

উক্ত সময় স্বাগত বক্তব্য দেন ইউজিসির সচিব ড. ফেরদৌস জামান। এপিএ বাস্তবায়ন ধারাবাহিক সফলতার অভিজ্ঞতা বর্ণনা করেন বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া। উপাচার্যদের পক্ষে বক্তব্য দেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার। 

এ সময় উপস্থিত ছিলেন, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরের এই অনুষ্ঠানে সকল পাবলিক বিশ্ববিদ্যালয়র উপাচার্য, রজিস্ট্রার ও এপিএ ফোকাল পয়েন্টগণ।

জনপ্রিয়