শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নীলফামারী প্রতিনিধি :

প্রকাশিত: ২২:১৩, ৭ এপ্রিল ২০২৪

পুত্রবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, শ্বশুর-শাশুড়ি গ্রেফতার

পুত্রবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, শ্বশুর-শাশুড়ি গ্রেফতার
গ্রেফতারকৃতরা

নীলফামারী ডোমারে শ্বশুর শাশুড়ীর হাতে পুত্রবধূ  নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে রাতেই তাদের গ্রেফতার করে পুলিশ। 

রবিবার (৭ এপ্রিল) ভোর রাতে উপজেলার জোড়াবাড়ীর ইউনিয়নের ডারকামারী গ্রামের নিজ বাড়ী হতে শ্বশুর মোস্তফা হোসেন(৫০) ও শাশুড়ী মিনি বেগমকে (৪৫) গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। 

নির্যাতিতা গৃহবধু শেফালী বেগম(২৫) জানান, ৭বছর আগে জোড়াবাড়ী ইউনিয়নের দ্বাড়িকামারী এলাকার শাহাজাহান আলীর সঙ্গে প্রেম করে বিয়ে হয় তাদের। শেফালী সাতক্ষিরা জেলার করলা উপজেলার মৃত আব্দুল লতিফের মেয়ে। বিয়ের পর থেকে শ্বশুর বাড়ীতে সংসার করছেন তিনি। প্রেমের বিয়ের কারনে বিয়ের পর থেকে শ্বশুর বাড়ীতে নির্যাতিত হওয়ার অভিযোগ করেন ওই গৃহবধূ।

গৃহবধুর শাশুড়ী মিনা বেগম জানান, ভিডিওটি গত রমজান মাসের আগের। কে বা কারা ফেসবুকে দিয়েছে। ওইদিন আমার একমাত্র ছেলের বউ নাতিকে মারধোর করলে আমি বাধা দেই। এক পর্যায় সে আমার নাতি নাতনিকে রেখে বাড়ী হতে পালাতে থাকে। আমরা পিছনে পিছনে দৌড়ে রাস্তায় ধরে বাড়ীতে নিয়ে আসি।

ডোমার থানা অফিসার ইনচার্জ মো. মহসীন আলী গণমাধ্যমকে জানান, স্যোসাল মিডিয়ায় একটি নির্যাতনের ভিডিও দেখে অভিযান চালিয়ে অভিযুক্ত শ্বশুর শাশুড়িকে গ্রেফতার করা হয়। আজ বিকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে বলে ও জানান তিনি।

আ/ম

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়