বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫৭, ২৭ মার্চ ২০২৪

সিদ্ধিরগঞ্জে ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার
সিদ্ধিরগঞ্জে ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জের আটি ওয়াপদা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র কাটার, সুইস গিয়ার, চাকু, মুখোশ, লোহার রড ও লাঠি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোজাম্মেল হক। 

গ্রেপ্তারকৃতরা হলেন, সিদ্ধিরগঞ্জের আটি গ্রামের মৃত গিয়াস উদ্দিন গেসার ছেলে ও ডাকাত সরদার সাহেব আলীর ছোটভাই রবিউল ইসলাম (৩২), একই এলাকার মৃত জব্বার মুন্সির ছেলে আজিজুল ইসলাম (২২), মো. দেলোয়ােরের ছেলে  মুছা (২২), বাগেরহাট কচুয়া থানার মৃত বাচ্চু শেখের ছেলে হাফিজ শেখ (২৩) ও পটুয়াখালী কলাপাড়া থানার আনোয়ার হোসেনের ছেলে মো. আদনান ওরফে আদু (২৩)।

পুলিশ পরিদর্শক মোজাম্মেল জানিয়েছেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, সক্রিয় ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এর পরিপ্রেক্ষিতে সিদ্ধিরগঞ্জ থানার একটি টিম সোমবার রাতভর অভিযান চালিয়ে তাদের ৫ ডাকাত দলকে গ্রেপ্তার করি। 

এ ঘটনায় এজহারনামীয় ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান পরিচালনা করে ৫ সক্রিয় ডাকাতকে গ্রেপ্তার করলেও বাকি ৩ জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পলাতক ৩ জনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ বলে জানান তিনি। 

এজাহার নামীয় পলাতক আসামিরা হলো— সিদ্ধিরগঞ্জের আটি ওয়াপদা কলোনীর মৃত গিয়াস উদ্দিনের ছেলে ডাকাত সরদার সাহেব আলী (৪২), একই এলাকার জব্বার মুন্সির মেয়ের জামাই রনি (৩০) ও নূর নবী। 

আ/ম

জনপ্রিয়