শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নীলফামারী প্রতিনিধি :

প্রকাশিত: ১৫:৩৪, ২০ মার্চ ২০২৪

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২
নীলফামারীতে সড়ক দুর্ঘটনা

নীলফামারীতে পিকআপভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

বুধবার (২০মার্চ) সকাল ৮টার দিকে নীলফামারী-সৈয়দপুর মহাসড়কের জোড়দরগা নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার সৈয়দপুরের বাঙ্গালীপুর নিজ পাড়া এলাকার রিয়াজ উদ্দীনের ছেলে আবু তাহের (৫৭) ও নওগাঁ জেলার খাস নওগাঁ এলাকার আসাদ আলী প্রামাণিকের ছেলে নুরে আলম সিদ্দিকী। আবু তাহের জলঢাকা মৎস্য অফিসের অফিস সহায়ক ও নুরে আলম সিদ্দিকী মার্কেন্টাইল ব্যাংক নীলফামারী শাখায় কর্মরত ছিলেন। 

পুলিশ সূত্রে জানা যায়, সৈয়দপুর শহর থেকে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা নীলফামারীর দিকে যাচ্ছিল। এ সময় সৈয়দপুর-নীলফামারী মহাসড়কের জোড়দরগা এলাকায় সিএনজিটি আসা মাত্র পিছন থেকে নীলফামারী গামী একটি পিকআপ ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজি দুই যাত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত হন আরও তিনজন। পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে ফায়ারসার্ভিসের সদস্যরা আহতদের হাসপাতালে পাঠান।

মহিলা বহুমুখী শিক্ষা কেন্দ্রের ম্যানেজার দলিলুর রহমান বলেন, হঠাৎ বিকট শব্দ শুনে অফিসে থেকে বের হয়ে দেখি কয়েকজন পড়ে আছে রাস্তায়। এরমধ্যে একজন মারা যাওয়া অবস্থায় আরেকজন ৫ মিনিটের মতো জীবিত ছিল। আর আহত হয়েছেন তিনজন। পরে ৯৯৯-এ ফোন দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে আমাদের একজন পুলিশ সদস্যও রয়েছেন। দুর্ঘটনা কবলিত সিএনজিটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আ/ম

জনপ্রিয়