শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩০, ১৫ মার্চ ২০২৪

মোহাম্মদপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায়শিশুর মৃত্যু, চালক আটক

মোহাম্মদপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায়শিশুর মৃত্যু, চালক আটক
মোহাম্মদপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু

মোহাম্মদপুরের ময়ূর ভিলার সামনে একটি  কাভার্ড ভ্যানের ধাক্কায় আব্দুল্লাহ মাহমুদ রিফাত(১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

বৃহস্পতিবার (১৪ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশন) সবুজ রহমান। শিশুটু কেরানীগঞ্জ থানার ওয়াশপুর টাওয়ার গলি এলাকায় থাকে। নোয়াখালী জেলার সেনবাগ থানার উত্তর সাহাপুর গ্রামে তার বাড়ি। আহত দুইজনকে উদ্ধার করে জাতীয় হৃদরোগ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তিনি বলেন, এ ঘটনায় নিহত শিশুটির বাবা আব্দুল হাই লিটন (৫২) ও ফাহাদ (১৪) নামে আরও দুইজন আহত হয়েছেন। ঘটনার পর কাভার্ড ভ্যান জব্দ ও চালক আবু জাহিদ রাজুকে আটক করেছে পুলিশ।

তিনি আরও বলেন, রাত ১২টার দিকে মোহাম্মদপুরের ময়ূর ভিলার সামনে দিয়ে আব্দুল হাই লিটন তার ছেলে আব্দুল্লাহ মাহমুদ রিফাত ও দোকান কর্মচারী ফাহাদকে নিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনজনই মোটরসাইকেল থেকে পড়ে যান এবং শিশু আব্দুল্লাহ আল রিফাত চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। আহত দুইজনকে উদ্ধার করে হৃদরোগ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় কাভার্ড ভ্যানের চালক আবু জাহিদ রাজুকে আটক করা হয়েছে এবং কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে বলে ও জানান তিনি।

আ/ম

জনপ্রিয়