বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

প্রকাশিত: ১০:০৩, ২৩ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গায় তেলবাহী ট্রেনের ট্যাঙ্কার লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

চুয়াডাঙ্গায় তেলবাহী ট্রেনের ট্যাঙ্কার লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ
সংগৃহীত

চুয়াডাঙ্গায় আনসারবাড়িয়া রেল স্টেশনের অদূরে তেলবাহী একটি ট্রেনের ৮টি ট্যাঙ্কার লাইনচ্যুত ঘটনা ঘটেছে। এতে খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন স্টেশনে আটকেপড়া যাত্রীরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জীবননগর উপজেলার উথলী রেলস্টেশন পার হয়ে আনসারবাড়িয়া রেল স্টেশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে। 

বুধবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে জীবননগর উপজেলার উথলী রেলওয়ে স্টেশন মাস্টার মিন্টু কুমার রায় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে একটি খালি তেলবাহী ট্রেন খুলনার উদ্দেশ্যে যাচ্ছিল। আনসারবাড়িয়া রেল স্টেশনের অদূরে ট্রেনটির ৮টি ট্যাঙ্কার লাইনচ্যুত হয়। এতে খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালাচ্ছে। ট্রেন চলাচল স্বাভাবিক হতে এখনো কয়েক ঘণ্টা সময় লাগতে পারে। 

এদিকে, চুয়াডাঙ্গা, দর্শনা ও আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনে খোঁজ নিয়ে জানা যায়, রাত থেকে শতশত যাত্রী আটকে পড়েছেন। ভোর থেকে অনেকেই স্থানীয় যানবাহনের মাধ্যমে নিজ গন্তব্যে ফিরছেন। 

চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার এ কে ইউসুফ আলী গণমাধ্যমকে বলেন, খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ থাকায় বিভিন্ন ট্রেনের শতশত যাত্রী ভোগান্তিতে পড়েছেন। উদ্ধারকাজ কাজ চলমান রয়েছে। 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়