বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

চাঁদপুর প্রতিনিধি :

প্রকাশিত: ০৮:৪৪, ২৩ অক্টোবর ২০২৪

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
সংগৃহীত

চাঁদপুরের রায়পুর সড়কে ট্রাক ও মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষেে মনির হোসেন (২০) নামে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে। এতে শিহাবুল হাসান করিম (১৮) নামের আরেক যুবক গুরুতর আহত হয়। 

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর-রায়পুর সড়কের দক্ষিণ তারপুরচন্ডী পার্সপোট অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত মনির হোসেন চাঁদপুর শহরের খলিসাডুলি এলাকার বিল্লাল মিজির ছেলে এবং আহত শিহাব বাবুরহাট দাসদী গ্রামের লিপন মিজির ছেলে। 

স্থানীয়রা জানান, সন্ধ্যায় নিহত মনির ও তার বন্ধু শিহাব একটি মোটরবাইকে করে ঘুরতে বের হন। পরে তারা ঘোরাফেরা শেষ করে বাড়ির উদ্দেশে রওনা দেন। তারা চাঁদপুর-রায়পুর সড়কে পার্সপোট অফিসের সামনে গেলে হঠাৎ ফরিদগঞ্জ থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী যশোর-ট ১১-৩১০৯ নম্বরের মালবাহী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দু’জন রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনির হোসেনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মেডিকেল অফিসার ডা. বেলাল হোসাইন বলেন, আহত শিহাবকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর বাইকার মনির হোসাইনকে হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহার মিয়া গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনার পর ট্রাকচালক পলাতক রয়েছেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে নিহত বাইকার মনির হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়