শনিবার ১২ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

সাভার প্রতিনিধি :

প্রকাশিত: ২০:০১, ৯ অক্টোবর ২০২৪

সাভারে তেল ভর্তি ট্রাক লুট করলো ডাকাত

সাভারে তেল ভর্তি ট্রাক লুট করলো ডাকাত
সংগৃহীত

সাভারে চালক ও হেলপারকে জিম্মি করে সয়াবিন তেল ভর্তি ট্রাক লুট করেছে ডাকাতরা। এ ঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী বিশ্বনাথ ট্রেডার্সের স্বত্বাধিকারী লোকনাথ ঘোষ।

বুধবার (৯ অক্টোবর) এ বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল মিয়া। 

জানা যায়, ভোররাত সোয়া চারটার দিকে রাজধানীর ডেমরা থেকে ৬০ ড্রাম ভর্তি তেল নিয়ে সাভার নামাবাজারে আসছিল ১৬ টনের (ঢাকা মেট্রো ট ১৪-৯৪৫৪) একটি ট্রাক। পথে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন এলাকায় ডাকাতরা তেলসহ ট্রাকটি লুট করে নিয়ে যায়। লুণ্ঠিত তেলের মূল্য ১৯ লাখ টাকা এবং ট্রাকের মূল্য ১৬ লাখ টাকা।

ট্রাকের চালক সেলিম মিয়া বলেন, বিশ্বনাথ ট্রেডার্সের তেল নিয়ে সাভারের নামাবাজার আসার পথে রাত চারটার দিকে হেমায়েতপুর আলমনগর এলাকায় পুলিশের পোশাক পরিহিত এক ব্যক্তি সিগন্যাল দিয়ে ট্রাক থামায়। তাকে গন্তব্য বলার পর পুলিশ টাউন পার হয়ে ব্যাংক টাউন ব্রীজে উঠতেই একটি হায়েস মাইক্রোবাস দিয়ে পথরোধ করে ডাকাতরা। ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসটি ক্ষতিগ্রস্ত হয়। এ সময় ৬-৭ জনের সশস্ত্র ডাকাতদল চালক সেলিম ও হেলপার রাজিবকে জিম্মি করে তেল ভর্তি ট্রাক নিয়ে রওনা হয়। পরে ধামরাইয়ের সুতিপাড়া ব্রিজের নিচে মারধর করে চালক ও হেলপারকে নামিয়ে দিয়ে ডাকাতরা মালামালসহ ট্রাক নিয়ে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল মিয়া বলেন, ঘটনাটি তদন্ত করে লুট হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়