শনিবার ১২ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ১৮:০১, ৯ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গায় মদ তৈরির উপকরণসহ গ্রেফতার ৩

চুয়াডাঙ্গায় মদ তৈরির উপকরণসহ গ্রেফতার ৩
গ্রেফতারকৃতরা

চুয়াডাঙ্গায় যৌথবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ মদ তৈরির কাঁচামাল শ্রমিক দল ও যুবদলের সদস্যসহ তিন মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) ভোরে দর্শনা থানার আনোয়ারপুর হঠাৎ পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরিন আক্তার।

গ্রেফতারকৃত জেলা শ্রমিক দলের সদস্য আমিনুল ইসলাম দর্শনার আনোয়াপুর এলাকার মৃত সোনা মিয়ার ছেলে, জেলা যুবদলের সদস্য মিতুল একই এলাকার মৃত কিতাব আলীর ছেলে ও শফিকুল ইসলাম মৃত নূর মিয়ার ছেলে।

জানা যায়, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরিন আক্তার ও ৫৫ পতাদিক ডিভিশনের সার্জেন্ট মাসুদের নেতৃত্বে যৌথবাহিনীর সদস্যরা জেলার দর্শনা থানার আনোয়ারপুর হঠাৎপাড়ায় অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেপ্তার তিন মাদককারবারীর ভাড়া বাসা থেকে ৭২৪ লিটার রেকটিফাইট স্পিরিট (মদ তৈরির কাঁচামাল বা উপকরণ) উদ্ধার করা হয়। ভেজাল মদ তৈরির জন্য বিপুল পরিমাণ স্পিরিট ওই বাড়িতে মজুত রাখা হয়েছিল।

এ বিষয়ে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরিন আক্তার গণমাধ্যমকে বলেন, গ্রেফতারকৃত তিন মাদক কারবারীর বিরুদ্ধে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হোসেন খান বাদী হয়ে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়