বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ফেনী প্রতিনিধি :

প্রকাশিত: ১৯:১৯, ১৫ সেপ্টেম্বর ২০২৪

ফেনীতে ছাত্রদলের দুগ্রুপের সংঘর্ষে আহত ১০

ফেনীতে ছাত্রদলের দুগ্রুপের সংঘর্ষে আহত ১০
সংগৃহীত

ফেনীর সদর উপজেলার ছনুয়াতে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় সাংবাদিকসহ ১০ জন আহত হয়েছে। ও ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছনুয়া ইউনিয়ন গেটে এ ঘটনা ঘটে। এ সময় ৪টি মোটরবাইক পুড়িয়ে দেওয়া হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ৭ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

জানা যায়, শনিবার বিকালে ছনুয়া ইউনিয়নের তালতলা এলাকায় নেতা-কর্মীদের নিয়ে ঘরোয়া বৈঠক করে সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচীব নজরুল ইসলাম। বৈঠক শেষে যাওয়ার পথে সাবেক ছাত্রদল নেতা আহসান সুমন তার লোকজন নিয়ে নজরুল ও তার নেতা-কর্মীদের ওপর হামলা করে। তখন দুগ্রুপের সংঘর্ষে ৩ জন আহত হয়। এ ঘটনার জেরে আজ সকালে ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি শরিফকে তুলে নিয়ে যায় আহসান সুমন বাহিনী। সদর থানা ছাত্রদলের সদস্য সচিব নজরুলের নেতৃত্বে শরিফকে উদ্ধারে যাওয়ার পথে ছনুয়ার গেইটের নিচে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় অনলাইন সমাচারের রিপোর্টার এম কাওছারসহ ১০ জন আহত হন। 

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন গণমাধ্যমকে বলেন, সাবেক ছাত্রদল নেতা আহসান সুমনের নেতৃত্বে সদর উপজেলা ছাত্রদল সদস্য সচিব নজরুলসহ তার নেতা-কর্মীদের ওপর হামলা করে। জেলা ছাত্রদলের পক্ষ থেকে নিন্দা জানানো হয়েছে ও তাৎক্ষণিক প্রতিবাদ জানানো হয়েছে। 

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাৎ হোসেন গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ও জানান তিনি। 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়