বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২২, ১১ সেপ্টেম্বর ২০২৪

নাটোরে কেন্দ্রীয় সমন্বয়কদের সামনেই শিক্ষার্থীদের হাতাহাতি

নাটোরে কেন্দ্রীয় সমন্বয়কদের সামনেই শিক্ষার্থীদের হাতাহাতি
সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কদের সামনে নাটোরে শিক্ষার্থীদের দুই গ্রুপের হাতাহাতির ঘটনা ঘটেছে। (১১ সেপ্টেম্বর) বুধবার দুপুর ১২টার দিকে শহরের অনিমা চৌধুরী অডিটোরিয়ামে এ ঘটনা ঘটে।

তখন কেন্দ্রীয় সমন্বয়ক মো. মাহিন সরকার, কুররাতুল আইন কানিজ, ইফতেখার আলম, ফয়সাল আহমেদ উপস্থিত ছিলেন।

আয়োজক সূত্র জানা গেছে, ছাত্র আন্দোলনে নাটোরে নিহত শিক্ষার্থীদের পরিবারের সঙ্গে সাক্ষাতের পর আলোচনা শুরু হলে অন্য গ্রুপের শিক্ষার্থীরা সেখানে ঢুকে পড়ে। এরপর সবাইকে চেয়ারে বসতে বলা হলে উল্টো আয়োজকদের সঙ্গে উত্তেজিত হয়ে পড়েন তারা। একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি শুরু হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় কেন্দ্রীয় সমন্বয়করা সবাইকে শান্ত হওয়ার আহ্বান জানিয়েও ব্যর্থ হন। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে শিক্ষার্থীদের অন্য একটি পক্ষ দাবি করে , যারা প্রকৃতপক্ষে নাটোরের আন্দোলনে আহত হয়েছে তাদের এড়িয়ে আজকের আয়োজনে না রাখায় ক্ষিপ্ত হয়ে পড়েন শিক্ষার্থীরা। ফলে এমন পরিস্থিতির সৃষ্টি হয়। তারা ছাত্র সমন্বয়ক পরিচয় দিয়ে নাটোরের কয়েকজন ছাত্রের বিরুদ্ধে চাঁদাবাজি ও অনৈতিক সুবিধা নেওয়ার প্রতিবাদও করেন।

এ বিষয়ে কথা বলতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী এবং পুলিশ সুপার মারুফাত হুসাইনকে কল করলেও কেউ রিসিভ করেননি।

জনপ্রিয়