বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ভোলা প্রতিনিধি :

প্রকাশিত: ১৩:৫১, ৯ সেপ্টেম্বর ২০২৪

সবাইকে একসাথে কাজ করতে হবে : নৌবাহিনী প্রধান

সবাইকে একসাথে কাজ করতে হবে : নৌবাহিনী প্রধান
সংগৃহীত

ছাত্র জনতার সফল আন্দোলনের মাধ্যমে দেশে একটি পরিবর্তন এসেছে। সেই পরিবর্তনের সুফল দেশ ও দেশের জনগণ যেন পায়, সেজন্য সবাইকে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে বলে জানিয়েছেন নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান।

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোলা জেলার সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, রাষ্ট্রীয় অবকাঠামোর সুরক্ষা ও যৌথ বাহিনীর কর্মকাণ্ড পরিদর্শন শেষে ভোলা সার্কিট হাউসে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, আমাদের সেনা, নৌ ও বিমান বাহিনী সব সময় দেশের জনগণের পাশে ছিল, আছে ও ভবিষ্যতেও থাকবে এবং দেশের আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে বেসামরিক প্রশাসনকে সহযোগিতা প্রদান করে আসছে। বর্তমানে দেশে অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর কার্যক্রম অব্যাহত আছে। এছাড়াও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর কার্যক্রমগুলোতে সহযোগিতা করে যাচ্ছে, যতদিন পর্যন্ত প্রয়োজন হবে সরকারি নির্দেশনা মোতাবেক যৌথ বাহিনী সেই সহযোগিতা করে যাবে। 

এ সময় উপস্থিত ছিলেন, বরিশাল বিভাগীয় কমিশনার মো. শওকত হোসেন, ভোলার জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মাহিদুজ্জামান, কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন শাহীন মজিদসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়